মঙ্গলবার, ১৯ Jun ২০১৮, ০২:২০ অপরাহ্ন

নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে !
ঐশ্বরিয়ার মুখোমুখি প্রথম আলো

ঐশ্বরিয়ার মুখোমুখি প্রথম আলো

এই তো দুই দিন আগে ছবি দিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে অভিষেক করলেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। এরই মধ্যে বিভিন্ন গণমাধ্যমের বরাতে এ খবর পুরোনো হয়েছে। তবে কেন এত দেরিতে তিনি সামাজিক যোগাযোগে নিজেকে জড়ালেন, এ জবাব জানা গেল গতকাল। ঐশ্বরিয়া ল’রেল প্যারিস আয়োজিত ‘দ্য ওর্থ ইট শো’তে জানালেন সেই কথা। ফ্রান্সের কান শহরে ভূমধ্যসাগরের তীরে হয় অনুষ্ঠানটি। এতে হাতে গোনা কয়েকজন দর্শক ঐশ্বরিয়ার মুখোমুখি হতে পেরেছিলেন। তাঁদের মধ্যে ছিল প্রথম আলোও।

সন্ধ্যা সাড়ে ছয়টায় ঐশ্বরিয়া রাই বচ্চন অংশ নেন লেবাননের ইভা হুসোন পরিচালিত ছবি ‘গার্লস অব দ্য সান’-এর প্রদর্শনীতে। ময়ূরের পেখমসদৃশ বিশাল ঝালরওয়ালা এক গাউন পরে হাঁটেন লালগালিচায়।

কানের লালগালিচায় ঐশ্বরিয়ার এটা ১৭তম বছর। গালিচায় হাঁটার পরপরই সিনেমা না দেখে ঐশ্বরিয়া ছোটেন হোটেল মার্টিনেজের উদ্দেশে। সেখানে রাত আটটার ‘দ্য ওর্থ ইট শো’তে অংশ নেওয়ার জন্য।

ঐশ্বরিয়ার সঙ্গে অংশ নেন হলিউডের জনপ্রিয় অভিনেত্রী হেলেন মিরেন। দুজনই এ অনুষ্ঠানে তাঁদের সৌন্দর্য-ভাবনা ও কর্মজীবনের গল্প দর্শকদের শোনান।

সামাজিক যোগাযোগের প্রসঙ্গ উঠতে অ্যাশ বলেন, ‘আমার কাছে এত দিন এটা ইঁদুরদৌড় মনে হতো। এখনো মনে হয়। আমার ধারণা, সামাজিক যোগাযোগমাধ্যমে সবাই সংখ্যার পেছনে ছুটতে থাকে। এভাবে ছোটা আমার জন্য খুব অস্বস্তিকর। তাই আমি এত দিন এসব থেকে দূরে ছিলাম।’

বচ্চনবধূ বলেন, ‘আমার কাছের মানুষেরা দীর্ঘদিন ধরেই এ ব্যাপারে বলছিলেন। পরে অনেক ভেবে দেখলাম, ইনস্টাগ্রাম খুব সহজ হবে আমার জন্য। একটা ছবি দিয়েই আমি সবাইকে সব জানিয়ে দিতে পারব। তবে আমি কিন্তু কোনো সংখ্যার পেছনে, কিংবা সোশ্যাল মিডিয়ার প্রতিযোগিতায় নেই। এটা বড্ড বিরক্তিকর।’

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Bauphalnews.Com
Design & Developed BY ThemesBazar.Com