মঙ্গলবার, ১৯ Jun ২০১৮, ০২:২১ অপরাহ্ন

নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে !
জন্মদিন নিয়ে কোনো উৎসাহ নেই মাধুরীর

জন্মদিন নিয়ে কোনো উৎসাহ নেই মাধুরীর

বলিউড তারকা মাধুরী দীক্ষিতের আজ জন্মদিন। পঞ্চাশ পার করা এই অভিনেত্রীর অবশ্য জন্মদিন নিয়ে কোনো বাড়তি উৎসাহ নেই। আজ মঙ্গলবার এক ফেসবুক লাইভে চলচ্চিত্র নির্মাতা করণ জোহরকে সে কথা জানালেন তিনি।

করণ জোহরের ‘কলঙ্ক’ ছবিতে কাজ করবেন মাধুরী দীক্ষিত। এ ছাড়া ‘বাকেট লিস্ট’ নামের একটি অনুষ্ঠান নিয়ে এখন ব্যস্ত আছেন। এ অনুষ্ঠানে প্রচারের জন্য আজ করণের সঞ্চালনায় ফেসবুক লাইভে হাজির হন মাধুরী। জানালেন, জন্মদিন নিয়ে বিশেষ কোনো পরিকল্পনা নেই। তবে স্বামী শ্রীরাম নেনে তাঁকে প্রতি জন্মদিনেই কোনো না কোনো চমক দেওয়ার চেষ্টা করেন। আর তাঁর সন্তানেরা রাত ১২টার সময়ই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে মাকে।

আরও জানালেন, বিশেষ এই দিনটি উদ্‌যাপনে আলাদা কোনো উৎসাহ পান না মাধুরী। জানালেন, স্কুলে থাকতে কখনো বন্ধুদের নিয়ে এই দিনটি পালন করা হয়নি। কারণ, মে মাসে তাঁদের স্কুলে গ্রীষ্মকালীন ছুটি থাকত। স্কুল বন্ধ থাকায় বন্ধুদের কখনোই ওই সময় কাছে পাননি। পাড়ার বন্ধুদের নিয়ে যে উদ্‌যাপন করবেন, তা-ও হতো না। কারণ লম্বা ছুটি পেয়ে ওই সময় মা-বাবার সঙ্গে মাধুরী শহরের বাইরে কোথাও বেড়াতে চলে যেতেন। এবারও ঘটা করে পালন করা হবে না জন্মদিন। কারণ আগামীকাল বুধবার খুব ভোরে মুম্বাই থেকে পুনের উদ্দেশে রওনা হবেন। তাই আজ সন্ধ্যায় বাসায় ফিরে বিশ্রাম নেবেন।

এ অভিনেত্রীকে দর্শক শেষ দেখেছে ‘গুলাব গ্যং’ ছবিতে। এখানে আরও অভিনয় করেন মাধুরীর একসময়ের প্রতিদ্বন্দ্বী জুহি চাওলা। মাধুরী দীক্ষিত নামে জনপ্রিয়তা পেলেও তাঁর আসল নাম কিন্তু মাধুরী নয়। মাধুরী হওয়ার আগে এই জনপ্রিয় তারকার নাম ছিল বাবলী দীক্ষিত। তাঁর মাধুরী নামটি রেখেছিলেন বলিউডের প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা সুভাষ ঘাই।

‘তেজাব’ ছবির ‘এক দো তিন’ গান দিয়ে হিটের সঙ্গে মাধুরীর প্রথম পরিচয়। সেই থেকে ‘বেটা’, ‘দিল’, ‘সাজন’, ‘হাম আপকে হ্যায় কৌন’, ‘দিল তো পাগল হ্যায়’সহ অসংখ্য ছবিতে অভিনয় করে সমাদৃত হয়েছেন এ অভিনেত্রী। দর্শকদের ভালোবাসার পাশাপাশি পেয়েছেন অনেক পুরস্কার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Bauphalnews.Com
Design & Developed BY ThemesBazar.Com