সোমবার, ২০ অগাস্ট ২০১৮, ১১:১৭ অপরাহ্ন

নোটিশ :
বাউফল নিউজ ওয়েবসাইটে আপনাদের স্বাগতম
এবারের ঈদযাত্রা হবে স্বস্তিদায়ক : কাদের

এবারের ঈদযাত্রা হবে স্বস্তিদায়ক : কাদের

এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক হবে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার বিকেলে ঢাকা-আরিচা ও নবীনগর-চন্দ্রা মহাসড়কের সার্বিক পরিস্থিতি পর্ববেক্ষণে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এসময় মন্ত্রী আরও বলেন, গত ঈদের মতো এবারও রাস্তা সচল থাকবে এবং যাত্রীরা স্বস্তিতে যাত্রা করতে পারবে। এছাড়া গত ঈদে চন্দ্রা থেকে এ্যালেঙ্গা পর্যন্ত রাস্তার কাজ চলায় ব্রিজগুলো উন্মুক্ত করা যায়নি। এবার যাত্রীদের ভোগান্তি কমাতে এবং চলাচল নির্বিঘ্ন করতে ২৩টি ব্রিজ উন্মুক্ত করে দেয়া হয়েছে। দুর্ভোগ কমাতে ঈদের চার দিন আগ থেকে মহাসড়কের চন্দ্রা, কোনাবাড়ি, মেঘনা, গোমতি ও ভোলতাসহ বিভিন্ন স্থানে র‌্যাব মোতায়েন করা হবে। এছাড়া ভারি বর্ষণের কারণে পশুবাহি গাড়িগুলোর গতি কিছুটা কম হলেও যান চলাচল অব্যাহত থাকবে।

আওয়ামী লীগ অফিসে হামলার বিষয়ে মন্ত্রী বলেন, নিরাপদ সড়কের দাবিতে ছাত্রদের আন্দোলন নিয়ে অভিযুক্তদের কাউকে ছাড় দেয়া হবে না। ছাত্রদের আন্দোলনের আড়ালে যারা দেশে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করেছে, তাদের অনেককেই ইতিমধ্যে চিহিৃত করা হয়েছে এবং অন্যদেরও চিহিৃত করার চেষ্টা চলছে। শিক্ষার্থীদের আন্দোলনের সময় আওয়ামী লীগ অফিসে হামলার বিষয়ে বিএনপি-জামায়াতের জড়িত থাকার অভিযোগ আছে। সরকার বিষয়গুলো ক্ষতিয়ে দেখছে। তদন্তে যদি কোন প্রকার নাশকতার বিষয় প্রমাণিত হয় তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। রাজনৈতিক বদ মতলবে পরিচালিত হামলায় স্কুল ব্যাগ দিয়ে ছাত্র পরিচয়ে পাথর, চাকু, চাপাতিসহ বিভিন্ন অস্ত্রসস্ত্র নিয়ে পর পর দুদিন আওয়ামী লীগের অফিসে যে হামলার ঘটনা ঘটেছে তা রাজনৈতিক হামলা। এখানে বিএনপির সুস্পষ্ট যোগসাজোস রয়েছে বলেও জানিয়েছেন মন্ত্রী।

এসময় মন্ত্রীর সাথে সড়ক বিভাগের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 Bauphalnews.Com
Design & Developed BY ThemesBazar.Com